কার্যকর তারিখ: ১ এপ্রিল, ২০২৫
সাপোর্ট ইমেইল: [email protected]
Shopika.com.bd-এ আমরা আপনার জন্য একটি নিরাপদ ও নির্বিঘ্ন কেনাকাটার অভিজ্ঞতা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। যদি আপনি অর্ডার সম্পর্কিত কোনো সমস্যার সম্মুখীন হন, নির্দিষ্ট শর্তাবলীর অধীনে আপনি রিটার্নের অনুরোধ করতে পারবেন।
✅ রিটার্নের যোগ্যতা
আপনি পণ্য গ্রহণের পর ৩ (তিন) দিনের মধ্যে রিটার্নের অনুরোধ করতে পারেন, শুধুমাত্র নিম্নলিখিত ক্ষেত্রে:
- পণ্যটি ডেলিভারির সময় ক্ষতিগ্রস্ত হয়েছে
- আপনি ভুল পণ্য পেয়েছেন
- পণ্যে কোনো কার্যকারিতাজনিত ত্রুটি রয়েছে (যেটি ব্যবহারজনিত নয় বা গ্রাহকের কারণে নয়)
- আন বক্সিং এর ভিডিও তৈরি করুন।
❌ যেসব ক্ষেত্রে রিটার্ন গ্রহণযোগ্য নয়
নিম্নলিখিত ক্ষেত্রে আমরা রিটার্ন গ্রহণ করি না:
- মত পরিবর্তন বা ব্যক্তিগত অনিচ্ছা
- পণ্য গ্রাহকের দ্বারা ব্যবহৃত, ক্ষতিগ্রস্ত বা পরিবর্তিত
- পণ্য ফেরত দেওয়া হয়েছে মূল প্যাকেজিং, ট্যাগ, এক্সেসরিজ বা ইনভয়েস ছাড়া
- ডেলিভারির ৩ দিনের পর রিটার্ন অনুরোধ করা হয়েছে
- আন বক্সিং এর ভিডিও না থাকলে।
🔄 রিটার্ন প্রক্রিয়া
১. অনুরোধ জমা দিন:
আপনার অর্ডার নম্বর, রিটার্নের কারণ এবং পণ্যের স্পষ্ট ছবিসহ একটি ইমেইল পাঠান [email protected] ঠিকানায়।
২. পর্যালোচনা:
আমাদের সাপোর্ট টিম আপনার অনুরোধ পর্যালোচনা করবে এবং রিটার্নের যোগ্যতা নিশ্চিত করবে।
৩. রিটার্ন নির্দেশনা:
অনুমোদিত হলে, আমরা আপনাকে রিটার্ন পিকআপ বা ড্রপ-অফের নির্দেশনা জানাবো।
৪. পরিদর্শন:
ফেরতপ্রাপ্ত পণ্য আমাদের হাতে আসার পর আমরা তা পরীক্ষা করবো এবং পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবো।
📞 সহায়তার প্রয়োজন?
রিটার্ন বা রিফান্ড সংক্রান্ত যেকোনো প্রশ্নে আমাদের সাথে যোগাযোগ করুন:
📧 ইমেইল: [email protected]
🌐 ওয়েবসাইট: www.shopika.com.bd